1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ৪১০ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে রাস্তার পাশ থেকে এক ব্যক্তির গলা কাটা দেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কাকিয়া বাজার এলাকা থেকে মঙ্গলবার (২৮ জুন) ভোরে স্থানীয়রা তার মরদেহ দেখতে পায়। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

নিহত মো. জামাল মিয়া জামু (৪৫) উপজেলার কালাপুর ইউনিয়নের পূর্ব সিরাজনগর গ্রামের শান্তিপাড়া এলাকায়। তিনি পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশার চালক।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হুমায়ুন কবির এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার সকালে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য তাকে মৌলভীবাজার জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, ‘তার পরিবারের সঙ্গে আলাপ করে জানতে পারি- তিনি খুব ভোরে বাড়ি থেকে গাড়ি ছাড়াই বের হন। ধারণা করা যাচ্ছে- ভোররাতে কোনো একসময় অজ্ঞাত দুষ্কৃতিকারীরা তাকে গলা কেটে হত্যা করেছে। এ ব্যাপারে তার পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। রহস্য উদ্ঘাটন ও আসামিদের আটক করতে কাজ করছে পুলিশ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..